ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভৈরবে ২৯ কেজি গাঁজাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
ভৈরবে ২৯ কেজি গাঁজাসহ আটক ৩ গাঁজাসহ আটক তিনজন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় পৃথক অভিযানে ২৯ কেজি গাঁজাসহ তিন মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরের দিকে সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৪ কিশোরগঞ্জের ভৈরব ক্যাম্প এ তথ্য জানায়।

 

আটকরা হলেন- নরসিংদী সদর উপজেলার প্রতাপ এলাকার মজিবুর রহমানের ছেলে সেতু মিয়া (২৪), ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আছিম এলাকার আকবর মিয়ার ছেলে আলম মিয়া (২৬) ও নেত্রকোনার পূর্বধলা উপজেলার উকুয়াকান্দা এলাকার আল মালেকের ছেলে মো. টুটুল মিয়া (৩৭)।

বিজ্ঞপ্তিতে থেকে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার (৩০ ডিসেম্বর) দিনগত রাত ৯টার দিকে ভৈরব উপজেলার নাটালের মোড় এলাকায় অভিযান চালিয়ে মাদকবিক্রেতা সেতু ও আলমকে আটক করে র‌্যাব সদস্যরা। সে সময় তাদের কাছ থেকে ৯ কেজি গাঁজা জব্দ করা হয়।  

অন্যদিকে, ওইদিনই রাত ১০টার দিকে ভৈরব থানার পাশে একটি পার্কের সামনে পৃথক অভিযান চালিয়ে মাদকবিক্রেতা টুটুলকে একটি স্কুটিসহ আটক করা হয়। পরে স্কুটি তল্লাশি করে ২০ কেজি গাঁজা ও দুই হাজার টাকা জব্দ করা হয়।  

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করছিলেন বলে স্বীকার করেছেন। আটক ওই তিন মাদকবিক্রেতার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা অনুযায়ী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।