ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আনিসুর রহমান দুলালের মৃত্যুতে বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
আনিসুর রহমান দুলালের মৃত্যুতে বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের শোক আনিসুর রহমান দুলাল

ঢাকা: বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) সহসভাপতি ও এল রহমান জুয়েলার্সের স্বত্বাধিকারী আনিসুর রহমান দুলাল মারা গেছেন। (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন)

শুক্রবার (২০ জানুয়ারি) রাত ১টা ৩০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।  

প্রয়াত আনিসুর রহমান দুলাল বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির সহ-সভাপতি। তিনি বায়তুল মোকাররম ব্যবসায়ী গ্রুপেরও সাবেক সভাপতি। মরহুমের নামাজে জানাজা আগামীকাল রোববার (২১ জানুয়ারি) বাদ আছর, বায়তুল মোকাররম জাতীয় মসজিদে অনুষ্ঠিত হবে। পরে আজিমপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।  

আনিসুর রহমান দুলালের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাজুস প্রেসিডেন্ট ও দেশের শীর্ষ শিল্পদ্যোক্তা পরিবার বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।  

বাজুস প্রেসিডেন্ট এক শোকবার্তায় মরহুম আনিসুর রহমান দুলালের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। আনিসুর রহমান দুলাল বাজুসের বিভিন্ন সাংগঠনিক কার্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। দেশের জুয়েলারি শিল্পের উন্নয়নে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।

বাংলাদেশ সময়: ১২৫২, জানুয়ারি ২১, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।