ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শেষ হলো আগা খাঁন গোল্ড কাপ গলফ টুর্নামেন্ট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
শেষ হলো আগা খাঁন গোল্ড কাপ গলফ টুর্নামেন্ট ছবি: আইএসপিআর

ঢাকা: পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হলো ৪৯তম আগা খাঁন গোল্ড কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

আইএসপিআর জানায়, অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। তিন দিনব্যাপী এ টুর্নামেন্টে কুর্মিটোলা গলফ ক্লাবের দেশি-বিদেশি সদস্যরাসহ দেশের সব গলফ ক্লাবের প্রায় ৪০০ জন গলফার অংশগ্রহণ করেছেন। টুর্নামেন্টে মেজর মোহাম্মদ গোলাম মওদুদ (অব.) উইনার, এম সোলায়মান রানার আপ ও লুনা সরকার লেডি উইনার হওয়ার গৌরব অর্জন করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে অংশগ্রহণকারী সদস্যরা ছাড়াও কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট এবং জিওসি ও এরিয়া কমান্ডার, লজিস্টিক্স এরিয়া মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম; আগা খাঁন কাউন্সিলের প্রেসিডেন্ট আমিন সালেহ; ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল মো. শওকত ওসমান; টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অব.), সংশ্লিষ্ট ক্লাবের এক্সিকিউটিভ কমিটির সব সদস্য, ক্লাবের জেনারেল ম্যানেজার, ক্লাব অ্যাফেয়ার্স লেফটেন্যান্ট কর্নেল আবু মো. সাইদুর রহমান (অব.), ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশনস লেফটেন্যান্ট কর্নেল মো. আনোয়ার হোসেন (অব.), আগা খাঁন কাউন্সিলের ভাইস প্রেসিডেন্ট তানভীর আলী ও উক্ত সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সংশ্লিষ্ট পদস্থ সামরিক ও অসামরিক কর্মকর্তা ও তাদের পরিবাররা উপস্থিত ছিলেন।

গত ২০ জানুয়ারি বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আগা খাঁন গোল্ড কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ০৯০৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
এমইউএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।