ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

অনলাইন জুয়া প্ল্যাটফর্ম পরিচালনার দায়ে দুইজন গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
অনলাইন জুয়া প্ল্যাটফর্ম পরিচালনার দায়ে দুইজন গ্রেফতার

ঢাকা: অনলাইনে জুয়া প্ল্যাটফর্ম পরিচালনা করে লাখ লাখ টাকা আত্মসাতের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)।

শুক্রবার (২৭ জানুয়ারি) রাতে বগুড়ার সদর থানাধীন কলোনী বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন রানা মিয়া (২৩) ও রেজা আহমেদ (২২)।

এটিইউর সহকারী পুলিশ সুপার (এএসপি-মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস) ওয়াহিদা পারভীন জানান, গ্রেফতাররা ফেসবুক আইডি ও ফেসবুক গ্রুপের মাধ্যমে অনলাইনে জুয়ার ওয়েবসাইটে জুয়া পরিচালনা, মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসে জুয়ার টাকা লেনদেন এবং বিভিন্ন জনকে অনলাইন জুয়া খেলার জন্য উৎসাহিত করে আসছিলেন। এসব মাধ্যমে অনলাইন জুয়ায় অংশগ্রহণ করে অনেক মানুষ সর্বস্বান্ত হয়েছেন।

তিনি আরও জানান, তারা 1xBet অনলাইন জুয়ার প্লাটফর্মের মাধ্যমে দীর্ঘদিন ধরে অনলাইন জুয়া পরিচালনা করে আসছিলেন। এ চক্রের আরও সদস্য দেশের বিভিন্ন এলাকায় রয়েছে, যারা মানুষের কাছ থেকে মাসে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছেন।

চক্রটির মূল সদস্য দেশের বাইরে থেকে এর নিয়ন্ত্রণ করে। তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানার ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা (নং- ১০৩) দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
পিএম/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ