ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
গাজীপুরে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের পোড়াবাড়ী ইপসা গেট এলাকায় বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আরেক শিশু গুরুতর অসুস্থ হয়েছে।



রোববার (২৯ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। নিহত দুজন হলো- শেরপুরের আশরাফুল ইসলামের দুই মেয়ে আশা মনি (৬) ও আলিফা (দেড় বছর)।  

পুলিশ ও নিহত দুই শিশুর পরিবার সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের পোড়াবাড়ী ইপসাগেট এলাকায় পরিবারসহ বসবাস করেন আশরাফুল ইসলাম। বেলা ১১টার দিকে তিনি দুই মেয়েকে কেক ও পেটিস কিনে দেন। সেগুলো খেয়ে প্রথমে আশা মনি ও পরে আলিফা অসুস্থ হয়ে পড়ে। পরে দ্রুত তাদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ওই বাসায় সিয়াম নামে ছয়মাস বয়সী আরেক শিশু অসুস্থ হয়েছে। ধারণা করা হচ্ছে সেও কেক ও পেটিস খেয়ে অসুস্থ হয়েছে।  

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক বাংলানিউজকে জানান, দুই শিশুর মৃত্যু হয়েছে। আরও একজন অসুস্থ হয়ে চিকিৎসাধীন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের পর ওই দুই শিশুর মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ