ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাগেরহাটে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
বাগেরহাটে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

বাগেরহাট: বাগেরহাটে পৃথক স্থান থেকে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (২৯ জানুয়ারি) বিকেলে মোল্লাহাট ও ফকিরহাট উপজেলা থেকে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত দুইজন হলেন- সুজন সিকদার (১৬) ও অনিক অধিকারী (১৮)।

পুলিশ জানায়, সুজন মোল্লাহাট উপজেলার গাড়ফা এলাকার মিঠু শিকদারের ছেলে। সে মোল্লাহাট সরকারি ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। অনিক ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়নের কুমারখালী এলাকার আতুল অধিকারীর ছেলে। তিনি টাউন-নওয়াপাড়া শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। স্থানীয়দের কাছে থেকে খবর পেয়ে বিকেলে ফকিরহাট উপজেলার বেতাগারের পতিত অধিকারীর মৎস্য ঘের থেকে অনিকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। তিনি গত ২২ জানুয়ারি থেকে নিখোঁজ ছিলেন। ধারণা করা হচ্ছে কেউ তাকে হত্যার মরদেহ মৎস্য ঘেরে ফেলে পালিয়েছেন।

অন্যদিকে রোববার সকালে গাড়ফা এলাকার নিজ বাড়ির শোবার ঘর থেকে সুজনের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী এস এম আশরাফুল আলম বাংলানিউজকে বলেন, মোল্লাহাট থানা পুলিশ নিহত সুজনের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ