ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রকল্প পরিচালককে লাঞ্ছনার ঘটনায় ব্যবস্থা নেওয়া হবে: মন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
প্রকল্প পরিচালককে লাঞ্ছনার ঘটনায় ব্যবস্থা নেওয়া হবে: মন্ত্রী

ঢাকা: চট্টগ্রাম সিটি কর্পোশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীকে মারধরের ঘটনা অত্যন্ত দুঃখজনক বলে উল্লেখ করেছেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম। এ ঘটনায় দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

সোমবার (৩০ জানুয়ারি) স্থানীয় সরকার মন্ত্রণালয়ে মন্ত্রীর নিজ দপ্তরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলীসহ অতিরিক্ত প্রকৌশলীদের ১৫ জন উপস্থিত হয়ে এ ঘটনার কথা মন্ত্রীকে অবহিত করেন।

এ সময় মন্ত্রী বলেন, আমি ঘটনাটি শুনেই চট্টগ্রামের পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলেছি। ইতোমধ্যে এ বিষয়ে মামলা হয়েছে। অভিযুক্ত ১২ জনের মধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে এবং অবশিষ্টদের গ্রেফতারের চেষ্টা চলছে। মামলা পুলিশের ডিবি শাখা তদারকি করছে।

প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন জানান, কাজ না পাওয়ায় গতকাল ২৯ জানুয়ারি চট্টগ্রাম সিটি কর্পোরেশনে নিজ কার্যালয়ে একদল ঠিকাদার প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলা করে। প্রকল্প পরিচালকে শারীরিকভাবে লাঞ্ছিত করে তার অফিস ভাঙচুর করে।

সবাইকে ভয়ভীতির ঊর্ধ্বে উঠে অর্পিত দায়িত্ব পালন করার আহ্বান জানিয়ে স্থানীয় সরকার মন্ত্রী বলেন, এই অন্যায় কাজের বিষয়ে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। যেখানেই সরকারি কর্মকর্তারা দায়িত্ব পালনে বাধাগ্রস্ত হবেন সেখানেই রাষ্ট্র তার পক্ষে দুর্বৃত্তদের দমন করতে অঙ্গীকারবদ্ধ।

আরও পড়ুন:
চসিকের প্রকল্প পরিচালকের কক্ষ ভাঙচুর
চসিক প্রকল্প পরিচালককে মারধরের ঘটনায় গ্রেফতার ৪


বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
জিসিজি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।