ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে বিপুল ইয়াবা-গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
রাজধানীতে বিপুল ইয়াবা-গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

ঢাকা: রাজধানীর মুগদা ও কামরাঙ্গীরচর এলাকা থেকে ইয়াবা ও গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

আটক মাদক কারবারিরা হলেন- ইয়াবাসহ মো. তাজেল (৪৬) ও মো. মুরাদ (৪৫) এবং গাঁজাসহ মো. সবুজ (২১)।

অভিযানে তাদের কাছ থেকে আনুমানিক ২৭ লাখ ৩১ হাজার ৮০০ টাকা মূল্যের নয় হাজার ১০৬ পিস ইয়াবা ট্যাবলেট, চার কেজি গাঁজা, তিনটি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ ৯৯ হাজার টাকা জব্দ করা হয়।  

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে র‍্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাজধানীর মুগদা থানাধীন মানিকনগর এলাকা ইয়াবাসহ মাদক কারবারি তাজেল ও মুরাদকে আটক করা হয়। এছাড়া গত সোমবার (৩০ জানুয়ারি) রাতে কামরাঙ্গীরচর থানাধীন মাদবর বাজার ট্রলার ঘাট এলাকা থেকে গাঁজাসহ মাদক কারবারি সবুজকে আটক করা হয়।

আটক আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য সম্পর্কে তিনি জানান, তারা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা, গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করে আসছিলেন।

আটক আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক দুটি মাদক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
এসজেএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।