ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দোহারে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৮ জন আহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
দোহারে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৮ জন আহত

ঢাকা: জেলার দোহার ফুলতলা এলাকায় ট্রাকের ধাক্কায় অটোরিকশায় থাকা একই পরিবারের আটজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বিকাল ৫টার দিকে ঘটনাটি ঘটেছে।

আহত অবস্থায় সাতজনকে ঢাকা মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতরা হলেন, নিপা মনি (১৪), দিপা মনি (১৯), তাদের দুই ভাবি কনিকা মনি (২৭), শ্যামলী মনি (২৫), শ্যামলীর মেয়ে চার মাসের মেয়ে ছিপন্না মনি, দিপার কাকি প্রভাতি মনি (৩০), মেয়ে রাধে মনি (৭) ও নিপার চাচা মঙ্গল মনি (৪০)।

আহত দিপার চাচা শিপন মনি জানান, তাদের বাড়ি নবাবগঞ্জের ছোট বক্সনগরে। আহত মঙ্গল মনির ছেলে অজিত মনির বিয়ে উপলক্ষে তারা সবাই একটি অটোরিকশায় করে মুন্সিগঞ্জ শ্রীনগর বাগড়া এলাকায় মঙ্গল মনির বাসায় যাচ্ছিলেন। অটোরিকশাটি চালাচ্ছিলেন মঙ্গল মনি নিজেই।  

তিনি আরও জানান, তারা দোহার ফুলতলা এলাকায় আসলে পেছন থেকে একটি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা উল্টে তারা রাস্তায় পড়ে আহত হন। আহত অবস্থায় তাদেরকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রাতে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, দোহার থেকে সাতজন আহত অবস্থায় হাসপাতালে এসেছেন। তাদের মধ্যে চার মাসের শিশুর অবস্থা গুরুতর। সবাইকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০১৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।