ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

১৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
১৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

ঢাকা: রাজধানীর আদাবর এলাকা থেকে ১৬ কেজি গাঁজাসহ দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকালে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতাররা হলেন- চক্রের মূলহোতা মো. শরিফ মিয়া (২৭) ও তার অন্যতম সহযোগী মো. আল আমিন (২৩)। অভিযানকালে তাদের কাছ থেকে ১৬ কেজি গাঁজা ছাড়াও একটি মোটরসাইকেল ও একটি মোবাইল জব্দ করা হয়।

র‌্যাব-৩ এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, চক্রের মূলহোতা শরিফ মিয়া কিশোরগঞ্জের ভৈরব থানার কালিপুর দক্ষিণপাড়ার মো. ইকবাল হোসেনের ছেলে। তার সহযোগী আলামিন কিশোরগঞ্জের ভৈরব থানার চানপুরের মো. বাছির মিয়ার ছেলে।

র‌্যাব-৩ এর অধিনায়ক জানান, গ্রেফতাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদককারবারির বিষয়টি স্বীকার করেছেন। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে কুমিল্লা থেকে গাঁজা সংগ্রহ করে কৌশলে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করে আসছিলেন।  

গ্রেফতার শরিফ মিয়ার নামে বিভিন্ন থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
এসজেএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।