ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কৃষক পরিবারকে অজ্ঞান করে টাকা-স্বর্ণালংকার লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
কৃষক পরিবারকে অজ্ঞান করে টাকা-স্বর্ণালংকার লুট

সিরাজগঞ্জ: জেলার তাড়াশ উপজেলায় চেতনানাশক ছিটিয়ে এক কৃষক পরিবারের চার সদস্যকে অজ্ঞান করার পর দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতচক্র ওই পরিবারের নগদ দেড় লাখ টাকা, আট ভরি স্বর্ণালংকারসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

এতে ওই কৃষক পরিবারের চার সদস্যকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) ভোর রাতে উপজেলার মাধাইনগর ইউনিয়নের মাদারজানি গ্রামের কৃষক আব্দুর রশিদের বাড়ি এ ডাকাতির ঘটনাটি ঘটে। অসুস্থ কৃষক আব্দুর রশিদ (৬০), আলমগীর হোসেন (৩২), রাশিদা খাতুন (২৮), তাসলিমা বেগমকে (২৮) তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো রোববার রাতে খাবারের পর কৃষক আব্দুর রশিদের পরিবারের সবাই ঘুমিয়ে পড়েন। সোমবার ভোররাতের দিকে সংঘবদ্ধ ডাকাতচক্র তাদের বাড়িতে ঢোকে। এ সময় ঘরের জানালা দিয়ে চেতনানাশক ছিটিয়ে বাড়ির সবাইকে অজ্ঞান করে দুর্বৃত্তরা। এরপর কৌশলে ঘরে ঢুকে টাঙ্ক ভেঙে দেড় লাখ টাকা ও আট ভরি সোনার অলংকার লুট করে নিয়ে যায়। সকালে বাড়ির এক সদস্য জ্ঞান ফিরে দেখেন দরজা খোলা ও টাঙ্ক ভাঙা। তিনি চিৎকার করার পর প্রতিবেশীরা এগিয়ে এসে সবাইকে উদ্ধার করে তাড়াশ উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি ও ডাকাত চক্রকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।