ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

এসসিআরএফের সভাপতি আশীষ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
এসসিআরএফের সভাপতি আশীষ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর

ঢাকা: শিপিং অ্যান্ড কমিউনিকেশন রিপোর্টস ফোরামের (এসসিআরএফ) নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন যথাক্রমে আশীষ কুমার দে (সংবাদ সারাবেলা) ও লায়ন জাহাঙ্গীর আলম (ইউএনবি)।

 

সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় একটি রেঁস্তোরা অনুষ্ঠিত সাধারণ সভায় দুই বছর মেয়াদী ১৫ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।  
 
কমিটির সম্পাদকীয় পদে অন্যরা হলেন- সহ-সভাপতি অমরেশ রায় (সমকাল), যুগ্ম সম্পাদক রাজন ভট্টাচার্য (কালবেলা), সাংগঠনিক সম্পাদক জিলানী মিল্টন (নয়া দিগন্ত), অর্থ সম্পাদক তানভীর আহমেদ (বাংলা নিউজ২৪.কম), প্রকাশনা ও দপ্তর সম্পাদক শেখ কালিমউল্যাহ নয়ন (আমাদের কণ্ঠ) এবং প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মশিউর রহমান রুবেল (ভোরের দর্পণ)।  

নির্বাহী সদস্যরা হলেন- পিনাকী দাশগুপ্ত (ইত্তেফাক), এহসান পারভেজ তুহিন (সংবাদ প্রতিদিন), নিখিল ভদ্র (কালের কণ্ঠ), রশীদ মামুন (প্রতিদিনের বাংলাদেশ), এন রায় রাজা (ভোরের কাগজ) এবং সাইফ বাবলু (সংবাদ)।  

এসসিআরএফের বিদায়ী কমিটির সভাপতি আশীষ কুমার দে সভায় সভাপতিত্ব করেন। সাধারণ সভায় সংগঠনকে অধিক কার্যকর ও গতিশীল করার লক্ষ্যে সদস্যদের পেশাগত মানোন্নয়নের জন্য বিটভিত্তিক প্রশিক্ষণ প্রদান, প্রাসঙ্গিক গুরুত্ব বিবেচনায় বিষয়ভিত্তিক সেমিনার, সিম্পোজিয়াম ও আলোচনা সভা এবং সদস্যদের জন্য বছরে অন্তত একটি ফ্যামিলি ডে কিংবা প্রমোদ ভ্রমণের আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
টিকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।