ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে চার দিনে সড়কে প্রাণ গেলো ছয়জনের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
সিলেটে চার দিনে সড়কে প্রাণ গেলো ছয়জনের

সিলেট: সিলেটে চার দিনে সড়ক দুর্ঘটনায় দুর্ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে রয়েছেন সিলেটের চারজন ও মৌলভীবাজারের একজন এবং সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার একজন।

রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেলে গোলাপগঞ্জ উপজেলায় ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন।  

নিহত চারজন হলেন- সিলেটের বিয়ানীবাজার উপজেলার মাটিকাটা গ্রামের সিরাজ মিয়ার স্ত্রী জেবু বেগম (৪৫), তার ছেলে নুরুল ইসলাম সাজিদ (২৫)। রোববার বিকেলে দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে মারা যান একই উপজেলার পৌর শহরের নয়াগ্রাম এলাকার ফারুক আহমদের স্ত্রী রাশেদা বেগম (৩৮) ও তার মেয়ে ফারিয়া আক্তার (১৬)।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার বিকেল ৫টার দিকে গোলাপগঞ্জ উপজেলার হাজীপুর এওলাটিকর এলাকায় সিলেটগামী একটি সিএনজিচালিত অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে অপর একটি অটোরিকশাকে চাপা দেয় সিলেট থেকে গোলাপগঞ্জগামী একটি ট্রাক। এতে ঘটনাস্থলেই মারা যান দুজন। আহত অপর তিনজনকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর রোববার রাতে মারা যান আরও দুইজন।

দুর্ঘটনার পর ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে। তবে ট্রাকচালক পালিয়েছেন বলে জানান ওসি রফিকুল।

এর আগে গত শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সিলেটের দক্ষিণ সুরমার তেতলি এলাকায় যাত্রীবাহী বাস ও একটি প্রাইভেটকারের মুখোমুখি মৌলভীবাজার সদর উপজেলার কমলাকলস এলাকার বাবুল করের ছেলে সৌম্য কর (৮) নিহত হয়। এছাড়া শুক্রবার বিকেলে শান্তিগঞ্জ উপজেলার আক্তাপাড়া এলাকায় রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় আব্দুর রকিব (৮৫) নামে এক বৃদ্ধর মৃত্যু হয়।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ