ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাড়ে ৯ লাখ টাকার ইয়াবাসহ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্টেডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
সাড়ে ৯ লাখ টাকার ইয়াবাসহ মাদক কারবারি আটক

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে সাড়ে নয় লাখ টাকার ইয়াবাসহ হানিফ খাঁ (৪২) নামের এক মাদক কারবারিকে আটক করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১২ (র‌্যাব) এর সদস্যরা।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ২টায় র‌্যাব-১২ কুষ্টিয়া কোম্পানির কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খাঁন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে পূর্ব বাহিরমাদি এলাকায় মাদক বিরোধী অভিযান চালান র‌্যাব-১২ এর সদস্যরা। এ সময় এক হাজার ৯০০ পিস ইয়াবাসহ মাদক কারবারি হানিফ খাঁকে আটক করা হয়। আটক হানিফ খাঁ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পূর্ব বাহিরমাদি এলাকার হাবিল খাঁর ছেলে।

কোম্পানির কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খাঁন জানান, দীর্ঘদিন ধরে হানিফ খাঁ উক্ত এলাকায় মাদকের কারবারের সঙ্গে জড়িত। তার থেকে উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য নয় লাখ ৫০ হাজার টাকা। উদ্ধার করা ইয়াবা এবং আটক মাদক কারবারিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক দৌলতপুর থানায় সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।