ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাছের আড়ালে গাঁজা, কারবারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
মাছের আড়ালে গাঁজা, কারবারি আটক

ঢাকা: রাজধানীর গেন্ডারিয়া এলাকা থেকে ২৫ কেজি গাঁজাসহ মাদক কারবারি চক্রের মূলহোতা রেজাউল করিমকে আটক করেছে র‌্যাব-৩। অভিযানে তার কাছ থেকে ২৫ কেজি গাঁজা ও ১টি পিকআপভ্যান জব্দ করা হয়।

আটক মাদক কারবারি রেজাউল করিম কুমিল্লা জেলার চান্দিনা থানার হারং চান্দিনা এলাকার মো. আব্দুর রবের ছেলে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে গেন্ডারিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, আটক রেজাউল দীর্ঘদিন ধরেই কুমিল্লা থেকে অন্যান্য মাদকদ্রব্যসহ গাঁজার চালান নিয়ে ঢাকায় আসেন। এরপর সেগুলো ঢাকা ও এর আশপাশের এলাকার মাদক কারবারিদের কাছে বিক্রি ও সরবরাহ করতেন।

র‌্যাব কর্মকর্তা আরও জানান, রেজাউল মূলত মাছবাহী পিকআপভ্যান চালাতেন। মাছ বহনের আড়ালে অবৈধ মাদকের বড় বড় চালান কুমিল্লা থেকে দেশের বিভিন্ন স্থানে বহন করতেন। তার মাদকের কারবারে একাধিক সিন্ডিকেট জড়িত রয়েছে। এই মাদক সিন্ডিকেটের সদস্যদের আটক করতে র‌্যাবের অভিযান চলমান রয়েছে। আটক রেজাউলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
এসজেএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।