ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আগামীর বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ: স্পিকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
আগামীর বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ: স্পিকার

রংপুর: জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, আগামীর বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। শেখ হাসিনা মানুষের কাছে যে প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনে এসেছেন আজকে সেই প্রতিশ্রুতি বাস্তবায়ন করে চলেছেন।

 

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে রংপুরের পীরগঞ্জ উপজেলার মদনখালী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সেলাই মেশিন, হুইল চেয়ার, শীতবস্ত্র ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্পিকার বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিকনির্দেশনা দিয়ে আসছেন। তিনি যে দারিদ্র্য বিমোচনের প্রতিশ্রুতি দিয়েছিলেন সেটাও বাস্তবায়ন করেছেন।  

তিনি বলেন, আগামীতেও সব প্রতিশ্রুতি বাস্তবায়ন করা হবে। এজন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। কোনো অপশক্তি যেন মাথা চাড়া দিয়ে উঠতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

পরে স্পিকার উপজেলার মদনখালী ইউনিয়নবাসীর মধ্যে সেলাই মেশিন, হুইল চেয়ার, স্প্রে মেশিন, শীতবস্ত্র ও বাইসাইকেল বিতরণ করেন।

এ সময় রংপুর জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনসহ প্রশাসনের কর্মকর্তা ও রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।