ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় চীনা নাগরিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় চীনা নাগরিকের মৃত্যু

ঢাকা: মাদারীপুর শিবচরে ড্রাম ট্রাক ধাক্কায় পিকআপ ভ্যান আরোহী চ্যাং বিন (৩৮) নামে এক চীনা নাগরিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ বাংলাদেশি।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে শিবচর আড়িয়ালখাঁ ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে। পরে ঢাকা মেডিকেল হাসপাতালে সকাল সাড়ে ১০টার সময় শাওমি মারা যান।

দুর্ঘটনার পর তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা পদ্মা রেলওয়ে প্রজেক্টের দোভাষী রিয়াজুল ইসলাম রনি জানান, ওই চীনা নাগরিকের নাম চ্যাং বিন। তিনি ফরিদপুর ভাঙ্গা ক্যাম্পে থাকতেন। পদ্মা রেলওয়ে প্রজেক্টের সার্ভেয়ার হিসেবে গত তিন/চার মাস ধরে কর্মরত। সকালে তিন বাংলাদেশিসহ তিনি পিকআপ ভ্যান নিয়ে প্রজেক্টের কাজে বের হন। এ সময় আড়িয়ালখাঁ ব্রিজের পাশে একটি ড্রাম ট্রাক তাদের গাড়িটিতে ধাক্কা দেয়। এতে তারা চার জনই গুরুতর আহত হন। প্রথমে তাদেরকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চীনা নাগরিককে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত ব্যক্তি চীনা নাগরিক। তার মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।