ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আড়াইহাজারে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
আড়াইহাজারে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় এক বীর মুক্তিযোদ্ধা লাল মিয়ার বাড়িতে হামলা ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।  

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার মুকুন্দী এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় বীর মুক্তিযোদ্ধা লাল মিয়ার স্ত্রী নাসরিন আক্তার (৫০), ছেলে নুর হোসেন (২৬), দুই ছেলের পুত্রবধূ নিলুফা (২৫) ও রিতা (২০), নাতি অপূর্ব (১২) এবং আনাছ (৯) আহত হয়েছে।

জানা গেছে, বুধবার রাত পৌনে ৭টায় উপজেলার মুকুন্দী এলাকার সবুজের কাচাঁমালের দোকানে কলা বিক্রিকে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধা লাল মিয়ার ছেলে নুর হোসেনের সঙ্গে কথা কাটাকাটি হয়। এ সময় সবুজ তার সহযোগী নিয়ে নুরকে বেধড়ক মারধর করেন। এ সময় নুর দৌড়ে ঘটনাস্থল ত্যাগ করেন। এর কিছুক্ষণ পর সবুজের নেতৃত্বে ২০ থেকে ৩০ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে বীর মুক্তিযোদ্ধা লাল মিয়ার বাড়িতে হামলা চালিয়ে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে পালিয়ে যায়। এ হামলায় আহতদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা লাল মিয়ার অভিযোগ, কলা বিক্রির বিষয়ে তিনি কিছুই জানেন না। পূর্ব শক্রতার জের ধরে অযথা আমার বাড়িতে হামলা ও ভাঙচুর করা হয়েছে। আমি এ ঘটনার বিচার ও আমার নিজের এবং পরিবারের নিরাপত্তা চাই।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বাংলানিউজকে বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।