ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেট বিমানবন্দরের উন্নয়নকাজ পরিদর্শন করলেন প্রতিমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
সিলেট বিমানবন্দরের উন্নয়নকাজ পরিদর্শন করলেন প্রতিমন্ত্রী

ঢাকা: সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে চলমান উন্নয়নকাজ পরিদর্শন করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সিলেট সফরকালে তিনি ওসমানী বিমানবন্দরে নির্মিতব্য টার্মিনাল ভবন, কন্ট্রোল টাওয়ার, প্রশাসনিক ভবন, কার্গো ভবন ও রানওয়েতে চলমান উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন।

পরিদর্শনকালে প্রতিমন্ত্রী চলামান উন্নয়নকাজের বিভিন্ন দিক সম্পর্কে সরেজমিনে অবহিত হন। এ সময় তিনি গুণগতমান ঠিক রেখে দ্রুততার সঙ্গে কাজ করে  নির্দিষ্ট সময়ের মধ্যে উন্নয়নকাজ সম্পন্ন করার জন্য প্রকল্প পরিচালককে নির্দেশনা দেন।

প্রসঙ্গত, সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় দুই হাজার ৭০০ কোটি টাকার বিভিন্ন উন্নয়নকাজ চলমান রয়েছে। উন্নয়নকাজগুলো সম্পন্ন হওয়ার পর এ বিমানবন্দর ব্যবহারকারী সব যাত্রীর জন্য আন্তর্জাতিকমানের সেবা নিশ্চিত হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

পরিদর্শনকালে প্রকল্প পরিচালক শাহ জুলফিকার হায়দার, সিলেট বিমানবন্দরের ম্যানেজার হাফিজ উদ্দিন আহমেদসহ প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
এমকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।