ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফরিদপুরে ৬ হাজার ইয়াবাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
ফরিদপুরে ৬ হাজার ইয়াবাসহ আটক ৩

ফরিদপুর: ফরিদপুরে পৃথক দুইটি অভিযান চালিয়ে ৬ হাজার ১৫০টি ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক কারবারিকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।  

শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) দুপুরের দিকে অধিদপ্তর ফরিদপুর কার্যালয়ের উপ-পরিচালক শামীম হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

 

এর আগে বুধ ও বৃহস্পতিবার (২২ ও ২৩ ফেব্রুয়ারি) পৃথক দুইটি অভিযান চালিয়ে জেলা সদরের ধোপাকান্দি এলাকা ও জেলার ভাঙ্গায় একটি বাস থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।  

আটকরা হলেন- সদরের ধোপাকান্দি এলাকার জাফর আলী শেখের ছেলে জান্নাতুল ইসলাম (২০), পাশের বাখুন্দা এলাকার মো. মোশারফ মিয়ার ছেলে সাকির হোসেন সোহেল (৩৬) ও ভাঙ্গার আলগী ইউনিয়নের বালিয়া গ্রামের রেজাউল চৌধুরীর ছেলে এমদাদুল চৌধুরী (৩৮)।

উপ-পরিচালক শামীম হোসেন জানান, পৃথক দুইটি অভিযান চালিয়ে ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে ফরিদপুরের কোতোয়ালি থানায় ও ভাঙ্গা থানায় পৃথক দুইটি মাদক মামলা দায়ের করা হয়েছে। মাদকের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।