ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভাঙ্গা প্রেসক্লাবের সভাপতি মান্নান, সম্পাদক শামীম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
ভাঙ্গা প্রেসক্লাবের সভাপতি মান্নান, সম্পাদক শামীম

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে জয় লাভ করেছেন হাজী আব্দুল মান্নান (দৈনিক যুগান্তর) ও সাধারণ সম্পাদক পদে বিজয়ী হন আলহাজ্ব সাইফুল্লাহ শামীম (দৈনিক আমাদের সময়।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে এমএম আসাদুজ্জামান মুন্সী (দৈনিক খবর বাংলাদেশ) বিজয়ী হন।

শুক্রবার দুপুর ২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে এক ঘণ্টা ভোট গ্রহণ চলে। ৫১ জন ভোটারের মধ্যে ৪৭ জন ভোটার তাদের ভোট প্রদান করেন। সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে দু’জন করে মোট ছয় জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। বিকেল চারটার সময় ফলাফল ঘোষণা করা হয়।

অন্যন্য পদগুলো পারস্পরিক আলোচনার মাধ্যমে নির্ধারণ করা হবে বলে জানিয়েছেন প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি হাজী আব্দুল মান্নান।

১৯৯৯ সালের পর থেকে এই প্রথম ভাঙ্গা প্রেসক্লাবের নির্বাচন হল। এ নির্বাচন পরিচালনা করেন, ভাঙ্গা প্রেসক্লাবের আহ্বায়ক এটিএম ফরহাদ নান্নু, যুগ্ম-আহ্বায়ক মোহাম্মদ শাহাদাত হোসেন ও সদস্য সচিব মামুনুর রশিদ।  

নির্বাচনে প্রিজাইডিং অফিসার ছিলেন, ভাঙ্গা সরকারি কে এম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এবিএম মিজানুর রহমান।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।