ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

তাড়াশে আ.লীগ নেতা কুদ্দুস হত্যা মামলায় গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
তাড়াশে আ.লীগ নেতা কুদ্দুস হত্যা মামলায় গ্রেফতার ৩

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশের দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুস সরকারকে গুলি করে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার কর হয়।

 

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের ভোগলমান গ্রামের শাহজাহান আলী (৪২), তালম ইউনিয়নের গুল্টা গ্রামের সুধীর উরাঁওয়ের ছেলে চঞ্চল কুমার উরাঁও (৩৯) ও মাধাইনগর ইউনিয়নের মাধাইনগর গ্রামের সাধন চন্দ্র বড়াইক (৪৮)।  

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরে আলম জানান, এ তথ্য নিশ্চিত করে জানান, কুদ্দুস হত্যায় জড়িত সন্দেহে চারজনকে গ্রেফতার করার পর শনিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে ২০/২৫ জন মুখোশধারী দেশীগ্রাম ইউনিয়নের ভোগলমান চারমাথা বাজারে সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুসের ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে কাছ থেকে চার রাউন্ড গুলি করে তার মৃত্যু নিশ্চিত করে চলে যায়। নিহত আব্দুল কুদ্দুস সরকার দীর্ঘ নয় বছর দেশীগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। পাশাপাশি তিনি পাঁচ বছর ওই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেন। গত নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে স্বতন্ত্র প্রার্থীর কাছে হেরে যান। এ হত্যাকাণ্ডের ঘটনায় সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে নিহতের বড় ছেলে এস এম রুহুল আমিন বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ১৫/২০ জনকে আসামি করে ওই হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।