ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আইলিডারস অ্যাওয়ার্ড পেলেন নাবিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
আইলিডারস অ্যাওয়ার্ড পেলেন নাবিল

ভারতের নয়াদিল্লিতে আয়োজিত আইলিডারস অ্যাওয়ার্ড এ ভূষিত হলেন লেখক, সমাজকর্মী ও টেক ইভানজেলিস্ট মুহাম্মাদ আলতামিশ নাবিল।  

যুব ক্ষমতায়নে বিশেষ অবদানের জন্য তাকে এ সম্মাননা দেওয়া হয়।

ইন্টারন্যাশনাল লিডারস অ্যাওয়ার্ড অ্যান্ড সামিট ২০২৩ এর এ আয়োজনটি যৌথভাবে আয়োজন করে ভারতের ইন্টারন্যাশনাল এডুকেশন অলিম্পিয়াড এবং স্পেস।

আলতামিশ নাবিল বলেন, প্রতিটি সম্মানই এক একটি স্বীকৃতি। এ আন্তর্জাতিক স্বীকৃতিটি আগামী দিনে জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রাকে মাথায় রেখে বাংলাদেশসহ বিশ্বব্যাপী যুবদের দক্ষতা বাড়ানো এবং সমাজের নানা অসুবিধা-অসংগতি নিয়ে কাজ করতে উৎসাহ হিসেবে কাজ করবে।

আলতামিশ নাবিল নিয়মিত লেখালেখি ও প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি ম্যানেজড সার্ভিস এর বিভাগীয় প্রধান হিসেবে বর্তমানে কর্মরত রয়েছেন মিয়াকি নামের একটি বহুজাতিক প্রতিষ্ঠানে। এরই সঙ্গে তিনি আন্তর্জাতিক সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) এর ঢাকা ওয়েস্ট শাখার ২০২২ সালের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।  

এছাড়াও প্রতিষ্ঠা করেছেন বি. পজেটিভ ফাউন্ডেশন নামের একটি সামাজিক উদ্যোগ। এখন পর্যন্ত বাংলাদেশ ও ভারত মিলিয়ে প্রকাশিত হয়েছে তার লেখা বেশকিছু বই। পাশাপাশি পার্সোনাল ব্র্যান্ডিং, কন্টেন্ট রাইটিং, অ্যাপ্লিকেশন মনিটাইজেশনসহ নানা যুগোপযোগী বিষয়ে সারা দেশে যুবদের জন্য চালিয়ে যাচ্ছেন নানা কর্মশালা।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।