ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ট্রাকের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল বাস চালকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৭ ঘণ্টা, মে ২৯, ২০২৩
ট্রাকের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল বাস চালকের

গাইবান্ধা: পলাশবাড়ী উপজেলায় পণ্যবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে একটি বাসের চালক নিহত হয়েছেন। তার নাম উত্তম কুমার (৪৫)।

সোমবার (২৯ মে) দিনগত রাত ১০ টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে শহরের সরকার ফিলিং স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত উত্তম জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা এলাকার বাসিন্দা।

দুর্ঘটনার শিকার বাসটির যাত্রী নাজমুল জানান, ঢাকা থেকে অরিন পরিবহনের যাত্রীবাহী একটি বাস গাইবান্ধা যাচ্ছিল। তিনি চালকের পেছনের সিটে বসা ছিলেন। পথে পলাশবাড়ী পৌর শহরের সরকার ফিলিং স্টেশনের পাশে অন্য গাড়ির চাপে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীতমুখী ভুট্টাবাহী একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে বাস চালক উত্তম আহতে হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

স্থানীয়রা জানান, সংঘর্ষের পর বাসটি সড়কের পাশের একটি চায়ের দোকানে ঢুকে যায়। দোকানি বাইরে থাকায় প্রাণে বেঁচে যান। সংঘর্ষের পর বাসের ড্যাসবোর্ডসহ চালকের সিটের সম্পূর্ণ অংশ বাইরে ছিটকে যায়। সেইসাথে বিকট শব্দে সামনের চাকা ফেটে যায়।

পলাশবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মশিউর রহমান নিহতের পরিচয় নিশ্চিত করে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালানো হয়। পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মাসুদ রানা জানান, নিহত বাস চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৪৭ ঘণ্টা, ২৯ মে ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।