ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহম্মদপুরে ইয়াবাসহ প্রকৌশলী আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, জুন ১, ২০২৩
মহম্মদপুরে ইয়াবাসহ প্রকৌশলী আটক 

মাগুরা: মাগুরার মহম্মদপুরে মাসুম বিল্লাহ (৩০) নামে এক প্রকৌশলীকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। এ সময় তার সঙ্গে থাকা আমির হোসেন (৩৫) নামে আরও একজনকে আটক করা হয়।

বুধবার (৩১ মে) রাতে উপজেলা সদরের পাঁচ রাস্তা এলাকা থেকে তাদের আটক করা হয়।  

মাসুম বিল্লাহ মহম্মদপুর সদরের ধোয়াইল গ্রামের সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা মৃত মাহমুদ হোসেনের ছেলে। তিনি ঢাকা আইইউবিএটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজি প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করে বিএসসি ইঞ্জিনিয়ার। তার আরেক সহযোগী আমির হোসেন একই গ্রামের সাহেব আলীর ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি উপজেলা সদরের জাঙ্গালিয়া গ্রামের পাঁচ রাস্তা এলাকায় মাদক কেনাবেচা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে এসআই বাদশা ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালায়। এ সময় প্রকৌশলী মাসুম বিল্লাহ ও আমির হোসেনকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ১৪টি ইয়াবা পাওয়া যায়।  

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসিত কুমার রায় বলেন, আটক মাদকবিক্রেতাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, জুন ০১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।