ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

আটপাড়ায় লরির ধাক্কায় বাইক আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, জুন ৫, ২০২৩
আটপাড়ায় লরির ধাক্কায় বাইক আরোহী নিহত

নেত্রকোনা: নেত্রকোনার মদন সড়কের আটপাড়ার মাটিকাটা নামক স্থানে লরির ধাক্কায় মোজাম্মেল হক (২৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।  

রোববার (৪ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মোজাম্মেল আটপাড়া উপজেলার তেলিগাতী ইউনিয়নের মাটিকাটা গ্রামের সুলতু মিয়ার ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মোজাম্মেল রোববার সাড়ে ৬টার দিকে বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেলে করে তেলিগাতী বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় অন্য একটি মোটরসাইকেলকে ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক মোজাম্মেলসহ আরও দুইজন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে দ্রুত আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মোজাম্মেলকে মৃত ঘোষণা করেন।  

গুরুতর আহত একজনকে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত একজন আটপাড়া হাসপাতালে চিকিৎসাধীন।

খবর পেয়ে আটপাড়া থানার ওসি (তদন্ত) মো. আব্দুর রহিম দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। তিনি জানান, নিহতের পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, জুন ০৫, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।