ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বোচাগঞ্জে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কা, প্রাণ গেল খালা-ভাগনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
বোচাগঞ্জে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কা, প্রাণ গেল খালা-ভাগনের

দিনাজপুর: দিনাজপুরের বোচাগঞ্জে ট্রাকের চাপায় চম্পা রানী রায় ও জয় (৫) নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। তারা সম্পর্কে খালা-ভাগনে বলে জানা গেছে।

বুধবার (১১ অক্টোবর) দুপুর ১টার দিকে উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

এ ঘটনায় ঘাতক ট্রাকচালক ও সহকারীকে আটক করেছে এলাকাবাসী।  

নিহত চম্পা রানী রায় বোচাগঞ্জ উপজেলার জালগাঁও গ্রামের স্বদেব চন্দ্র রায়ের মেয়ে। আর জয় তার বোনের ছেলে ও আনোড়া গ্রামের বিশ্বজিতের শিশু পুত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বোনের ছেলে জয়কে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন চম্পা রানী। পথে মালবোঝাই সৌদিয়া এন্টারপ্রাইজের একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়েন তারা। পরে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান চম্পা রানী। আর গুরুতর আহত জয়কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

পরে স্থানীয়রা ঘাতক ট্রাক, চালক ও সহকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক রাসেল জানান, এ ঘটনায় মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।