ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাস-অটোরিকশার সংঘর্ষে সহকারী প্রকৌশলী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
বাস-অটোরিকশার সংঘর্ষে সহকারী প্রকৌশলী নিহত

কক্সবাজার: কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়া উপজেলার হিজলিয়া এলাকায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে এলজিইডির সহকারী প্রকৌশলী জহিরুল হক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অটোরিকশার চার যাত্রী।



বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত জহিরুল কুষ্টিয়া জেলার সদর উপজেলার নিহিংশ এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) উখিয়া উপজেলার উপ-সহকারী প্রকৌশলী।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বাংলানিউজকে জানান, দুপুরে কক্সবাজারের টেকনাফ মহাসড়কের উখিয়ায় উপজেলার হিজলিয়া এলাকায় কক্সবাজারগামী যাত্রীবাহী সমুদ্র তরী বাস ও উখিয়াগামী অটোরিকশার সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় গুরুতর আহত উখিয়া উপজেলা এলজিইডির সহকারী প্রকৌশলী জহিরুল হককে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনায় অটোরিকশার চালক ও তিন যাত্রী আহত হয়েছেন। তাদের উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলেও জানান ওসি মোহাম্মদ আলী।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
এসবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।