ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নীলফামারীতে প্রাইভেটকারের ধাক্কায় ভাইয়ের মৃত্যু, বোন হাসপাতালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
নীলফামারীতে প্রাইভেটকারের ধাক্কায় ভাইয়ের মৃত্যু, বোন হাসপাতালে

নীলফামারী: নীলফামারীতে প্রাইভেটকারের ধাক্কায় মিলন হোসেন (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন তার সঙ্গে থাকা বোন তারজিনা আক্তার (১৮)।

রোববার (১২ নভেম্বর) দুপুরে নীলফামারী সদর উপজেলার ইটাখোলা সরকারের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

মিলন হোসেন ও তারজিনা আক্তার সাইকেলে করে কর্মস্থলে যাচ্ছিলেন। তারা নীলফামারী সদর উপজেলার তেলিপাড়া এলাকার তরিকুল ইসলামের সন্তান।

জানা গেছে, মিলন হোসেন দুপুরে তার বোন তারজিনাকে সঙ্গে নিয়ে সাইকেলে করে আফিল জুট মিলে কাজের উদ্দেশে যাচ্ছিলেন। পথে নীলফামারী-বাদিয়ার মোড় সড়কের সরকারের মোড় এলাকায় একটি প্রাইভেটকার পেছন থেকে বাইসাইকেলটিকে ধাক্কা দিলে তারা ছিটকে রাস্তায় পড়ে যান। এতে ঘটনাস্থলেই মিলন হোসেন মারা যায়। এ সময় তারজিনা আক্তার গুরুতর আহত হন। প্রাইভেটকারের চালক গাড়ি নিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে যান।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, নিহত মিলনের মরদেহ ও আহত তারজিনা নীলফামারী জেনারেল হাসপাতালে রয়েছে।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।