ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

মশাল মিছিল থেকে বিএনপির ১১ নেতাকর্মী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
মশাল মিছিল থেকে বিএনপির ১১ নেতাকর্মী গ্রেপ্তার প্রতীকী ছবি

ফরিদপুর: জেলার সালথায় একটি মশাল মিছিল থেকে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের ১১ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। নাশকতা করার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি পুলিশের।

 

রোববার (১৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার গট্টি ইউনিয়নের চালতা তলা নামক এলাকা থেকে ওই ১১ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (১৮ ডিসেম্বর) সকালে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান আটকের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

গ্রেপ্তাররা হলেন- উপজেলাটির ভাওয়াল পূর্ব পাড়া এলাকার বিএনপি নেতা হাফিজুর রহমান মুন্নু (৬৪), কামদিয়া এলাকার জাকির মাতুব্বর (২৮), জেলা ছাত্রদলের সহ-সভাপতি শামীম খান (৩৫), উপজেলার খাগৈর এলাকার আবু সাঈদ মোল্লা (১৮), গোপালিয়া এলাকার রাকিব হোসেন (২০), সালথা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি হাফিজুর রহমান (৩৮), পুটিয়া এলাকার বাশার খান (৩৫), একই এলাকার শাকিল মৃধা (২৩), জয় কাইল এলাকার আছাদ মিয়া (৩৫), ভাওয়াল এলাকার মাহমুদুর রহমান সজীব (২৮) ও গোপালিয়া এলাকার হাফেজ ইয়াছিন মিয়া (১৮)।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, নাশকতামূলক কাজে লিপ্ত হওয়ার অভিযোগে তাদের আটক করা হয়। আটকদের মামলা দায়ের শেষে আজ (সোমবার) আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।