ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিবার্চনী প্রচারণায় গিয়ে ক্রিকেট খেললেন সাকিব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
নিবার্চনী প্রচারণায় গিয়ে ক্রিকেট খেললেন সাকিব

মাগুরা: নিবার্চনী প্রচারণা অংশ হিসেবে ক্রিকেট ম্যাচ খেলেছেন মাগুরা-১ আসনের নৌকার প্রার্থী সাকিব আল হাসান।  

শুক্রবার (২২ ডিসেম্বর) কুয়াশা মাখা শীতের সকালে কালো রঙের একটি গাড়িতে করে বিশ্বসেরা অন্যতম অলরাউন্ডার সাকিব আসেন মাগুরার ঐতিহ্যবাহী মোনানী মায়দা মাঠে।

 

এর পর  এই ক্রিকেট লিজেন্ডকে ঘিরে ক্রীড়া ব্যক্তিত্ব ও স্থানীয়দের মিলনমেলায় রূপ নেয় মাঠটি। মহান বিজয় দিবস উপলক্ষে জেলা ক্রিকেটারদের উদ্যোগে এক প্রীতি ম্যাচের আয়োজন করা হয়।

এর আগে ক্রিকেটারদের পক্ষ থেকে সাকিব আল হাসানকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় সাকিবের ক্রিকেট কোচ সাদ্দাম হোসেন গোর্কি, ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি,অভিনেতা সাব্বির আহমেদসহ মাগুরা জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাবেক ও বর্তমান খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাকিব আল হাসান বলেন, আমি নির্বাচনী প্রচার-প্রচারণায় দিন-রাত এখন খুবই ব্যস্ত সময় পার করছি। সকাল থেকে রাত পর্যন্ত মাগুরা-১ আসনের বিভিন্ন গ্রাম ,মহল্লা,হাট-বাজারের ভোটারদের কাছে নৌকা মার্কার পক্ষে ভোট প্রার্থনা করছি। আপনারা আমার খুবই কাছের মানুষ। আগামী ৭ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।

অনুষ্ঠান শেষে নোমানী ময়দানে সাবেক ক্রিকেট খেলোয়াড় ও বর্তমান  ক্রিকেট লিজেন্ডদের সঙ্গে খেলায় অংশ নেন সাকিব। তিনি ব্যাট ও বল হাতে নিয়ে ক্রিকেট খেলে সাধারণ মানুষকে মুগ্ধ করেন।

শেষে লিজেন্ড চাঁদের হাট, লিজেন্ড নবগঙ্গা, লিজেন্ড গড়াই ও লিজেন্ড মধুমতি দলের মধ্যে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।