ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মায়ের চোখের আড়াল হওয়ার মিনিটের মধ্যেই ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
মায়ের চোখের আড়াল হওয়ার মিনিটের মধ্যেই ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু  এক নিকটাত্মীয়ের কোলে ফারদিন আহমেদ আব্দুল্লাহ

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর ধলপুরে একটি বাড়ির ছাদ থেকে নিচে পড়ে ফারদিন আহমেদ আব্দুল্লাহ নামে আড়াই বছরের এক শিশু মারা গেছে। ওই ছাদের রেলিং নেই।

বুধবার (৩১ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে ধলপুরের বাদল সরদার গলির বাড়ির ছাদ থেকে শিশুটি পড়ে যায়। মুমূর্ষ অবস্থায় পরিবারের লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বিকেল ৫টার দিকে ফারদিনকে মৃত ঘোষণা করেন।

ফারদিন ওই বাড়ির তিনতলার বাসার ভাড়াটিয়া মহিবুর রহমান-মোসলেমা আক্তার দম্পতির ছোট সন্তান। মহিবুর রহমানের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার বানুসরদি গ্রামে। তারা এক মাস ধরে ধলপুরের বাসাটিতে ভাড়ায় আছেন। মহিবুর রহমান একটি মার্কেটে সেলসম্যানের কাজ করেন। আর মোসলেমা গৃহিণী।

ফারদিনের চাচা মো. শাহিন জানান, বিকেলে মোসলেমা ছাদে শুকাতে দেওয়া কাপড় আনতে যান। এসময় ছাদে যাওয়ার জন্য বায়না ধরে শিশুটিও। তখন ফারদিনকে কোলে নিয়ে যান তিনি। কাপড় হাতে নেওয়ার সময় কিছুক্ষণের জন্য ফারদিনকে কোল থেকে ছাদে নামিয়ে দেন তিনি। এরই ফাঁকে রেলিংবিহীন ছাদ থেকে নিচে পড়ে গুরুতর আহত হয় শিশুটি। দ্রুত তাকে স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে এলেও শিশুটিকে বাঁচানো যায়নি।  

মাত্র মিনিটখানেকের মধ্যেই ঘটনাটি ঘটে যায় বলে জানান শাহিন।  

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।