ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাছের ঘেরে হামলা, ইউপি চেয়ারম্যানসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
মাছের ঘেরে হামলা, ইউপি চেয়ারম্যানসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

বরিশাল: উজিরপুর উপজেলায় মাছের ঘেরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের ঘটনায় স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ নামধারী ১২ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

আসামিরা হলেন- উজিরপুরের সাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিন হাওলাদার, আসাদ হাওলাদার, কিবরিয়া হাওলাদার, ইলিয়াস হাওলাদার, সোহেল হাওলাদার, মশিউর হাওলাদার, এনায়েত হোসেন বাচ্চু,কাইয়ুম ভট্টি, শাওন ভট্টি, জুয়েল হাওলাদার, ফেরদৌস হাওলাদার, মাওলা হাওলাদার।

একই মামলায় অন্তত ২৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) রাতে এসব তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, সাতলা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আসাদ হাওলাদার ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিন হাওলদারের নেতৃতে একটি গ্রুপ গত রোববার রাত আড়াইটার দিকে সাতলা ইউনিয়নের পশ্চিম সাতলা গ্রামের ইদ্রিস হাওলাদারের মাছের ঘের ও মুরগির খামারে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে।

নিরাপত্তাবেষ্টনী ভেঙে ফেলার সময় বাধা দিলে মাছের ঘের থাকা রাজিব মোল্লাকে পিটিয়ে তার মোবাইল ফোন নিয়ে যায়। পরে রাজিবের ডাক চিৎকারে স্থানীয় লোকজনের ধাওয়ায় মাইক্রোবাস ফেলে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পুলিশ উদ্ধার করে মাইক্রোবাসটি থানায় নিয়ে আসে।

এ ঘটনায় মাছের ঘের ব্যবসায়ী ইদ্রিস হাওলাদার উজিরপুর মডেল থানায় মামলা করেন। পাশাপাশি ঘটনার পুলিশ অভিযান চালিয়ে মামলার আসামি কিবরিয়া হাওলাদারকে গ্রেপ্তার করে ও মাইক্রোবাসটি জব্দ করে।  

মামলার বাদি ইদ্রিস হাওলাদার বলেন, আমার প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে।

মামলার বিষয়ে জানতে ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদারকে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আহমেদ মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, দায়েরকৃত মামলায় ইতিমধ্যে আসামি কিবরিয়া হাওলাদারকে গ্রেপ্তার ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।