ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে বাস উল্টে পুলিশ সদস্যসহ আহত ২০  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
বাগেরহাটে বাস উল্টে পুলিশ সদস্যসহ আহত ২০   দুর্ঘটনাকবলিত বাস

বাগেরহাট: বাগেরহাটে যাত্রীবাহী বাস উল্টে এক পুলিশ সদস্যসহ ২০ জন আহত হয়েছেন।  শনিবার (২৩ মার্চ) বিকেলে খুলনা-বাগেরহাট মহাসড়কের জৌখালী ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মোটরসাইকেল আরোহী পুলিশ কনস্টেবল মো. মুস্তাকিমকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা বাগেরহাট জেলা হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এদিকে বাসটি সড়কের ওপর উল্টে যাওয়ায় প্রায় দুই ঘণ্টা সড়কে যান চলাচল বন্ধ থাকে এবং দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে কাটাখালি হাইওয়ে থানা পুলিশ র‌্যাকার দিয়ে বাসটিকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।
বেপরোয়া গতির বাসটি একটি মোটরসাইকেল, ভ্যান ও ট্রলিকে ধাক্কা দিয়ে নিজেই উল্টে যায়। চালকের সহকারী বাসটি চালাচ্ছিল বলে জানিয়েছেন বাসের যাত্রীরা।

বাসে থাকা যাত্রী মো. সুমন বলেন, চট্টগ্রাম থেকে খুব ভালোভাবে বাসটি চালিয়ে আসছিলেন। কিন্তু জৌখালী পৌঁছানোর কিছুক্ষণ আগে, বাস চালক নেমে তার সহকারীর কাছে গাড়ি দিয়ে যায়। তিনি উঠেই বেপরোয়া গতিতে গাড়ি চালানো শুরু করেন, যাত্রীরা নিষেধ করার পরেও তিনি গাড়ির গতি কমাননি। অবশেষে গাড়িটি উল্টে গিয়ে অনেকে আহত হয়েছেন। আমার স্ত্রী ও বাচ্চা আহত হয়েছে। আল্লাহ এবারের মতো রক্ষা করেছেন।  

কাটাখালি হাইওয়ে থানার সার্জেন্ট মো. কামরুজ্জামান বলেন, গাড়িটির চালক ও হেলপার কাউকেই পাওয়া যায়নি। র‌্যাকার দিয়ে গাড়িটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তবে এ ঘটনায় কেউ মারা যায়নি।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।