ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জের মাদরাসায় মাসব্যাপী বসুন্ধরা গ্রুপের ইফতার, খুশি শিক্ষার্থীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
রূপগঞ্জের মাদরাসায় মাসব্যাপী বসুন্ধরা গ্রুপের ইফতার, খুশি শিক্ষার্থীরা

নারায়ণগঞ্জ: রূপগঞ্জে দেশের শীর্ষস্থানীয় শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপের উদ্যোগে প্রতি বছরের মতো এবারও রমজানের প্রতিদিন দেড় হাজার মাদরাসা শিক্ষার্থীকে ইফতার সামগ্রী দেওয়া হচ্ছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) দিনব্যাপী উপজেলার কাঞ্চন পৌরসভার ৮টি মাদরাসায় ইফতার বিতরণ করে বসুন্ধরা গ্রুপ।

এ ছাড়া দাউদপুর ইউনিয়ন, কায়েতপাড়া ইউনিয়ন ও রূপগঞ্জ ইউনিয়নের অন্যান্য মাদরাসায় প্রতিদিন ইফতার পৌঁছে দিচ্ছে বসুন্ধরা। এ কার্যক্রম পুরো রমজানজুড়ে চলবে। বৃহস্পতিবার কাঞ্চন পৌরসভার বিরাব দারুল কোরআন হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা, জামিয়া ইসলামিয়া কওমি এতিমখানা, কলাতলী দারুস সুন্নাহ আল আরাবিয়্যাহ মাদরাসা ও এতিমখানা, ছমিরউদ্দিন ভুইয়া হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা, মাদরাসায়ে কাসেমুল উলুম, মনোয়ারা ফজলুল হক দারুন্নাজাত মাদরাসা, মৌলভী সোলাইমান মাদরাসা ও এতিমখানা, লতিফ হাজী এতিমখানা ও মাদরাসার শিক্ষার্থীদের ইফতার দেয় বসুন্ধরা গ্রুপ। ইফতার পেয়ে প্রতিষ্ঠানগুলোর শিক্ষক ও শিক্ষার্থীরা তাদের আনন্দের কথা জানান। মাদরাসায়ে কাসেমুল উলুমের শিক্ষার্থী হাবিবুল্লাহ বলেন, আমরা সব শিক্ষার্থী রমজানের পুরো মাসে বসুন্ধরার ইফতার পাচ্ছি। আমরা বসুন্ধরা গ্রুপের এমন মহৎ উদ্যোগে খুব খুশি। তাদের দেওয়া ইফতারও খুব মজাদার, স্বাস্থ্যসম্মত। আমরা বসুন্ধরার জন্য আল্লাহর কাছে দোয়া করি। এ মাদরাসার প্রতিষ্ঠাতা মুফতি আলকামাহ বিন হাসেম বলেন, দেশ সেরা বসুন্ধরা গ্রুপ রমজান মাসে যেভাবে মাদরাসাগুলোর পাশে দাঁড়িয়েছে, তা অবশ্যই নেক নিয়ত। মাদরাসার শিক্ষার্থী ও শিক্ষকদের সারা রমজানে ইফতার দিয়ে সহযোগিতা করা হচ্ছে। বসুন্ধরার মতো আরও শিল্প মালিকরা যদি মাদরাসাগুলোর সহযোগিতা করতো তাহলে প্রতিষ্ঠানগুলোর আর্থিক টানাপোড়েন কিছুটা হলেও লাঘব হতো। বসুন্ধরা গ্রুপের প্রতি আমাদের ভালোবাসা আরও বাড়ছে। আল্লাহপাক এ গ্রুপকে আরও বড় করে দেবেন। কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক বলেন, দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে বসুন্ধরা গ্রুপ। এ গ্রুপের চেয়ারম্যান ও এমডি সাহেব সব সময় অসহায় হতদরিদ্র মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছেন। বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর সাহেবের উদ্যোগে প্রতিবছর রূপগঞ্জের বিভিন্ন মাদরাসায় কয়েক হাজার শিক্ষার্থীর মাঝে ইফতার পৌঁছে দেওয়া হচ্ছে। আমরা রূপগঞ্জবাসী তথা কাঞ্চন পৌরসভার জনগণের পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপের মঙ্গল কামনা করি।

বাংলাদেশ সময়: ২২২২ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪

এমআরপি/এমজে

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।