ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে স্কুলছাত্রের অস্বাভাবিক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
রাজধানীতে স্কুলছাত্রের অস্বাভাবিক মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীতে এলিফ্যান্ট রোডে মাহী রাশীদ দীপ্ত (১৭) নামে এক স্কুলছাত্রের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।  

শনিবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে স্বজনরা ওই শিক্ষার্থীকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত মাহীর গ্রামের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায়। তবে ঢাকায় এলিফ্যান্ট রোডে নিজস্ব ফ্ল্যাটে সপরিবারে থাকত সে। তার বাবার নাম মামুনুর রশীদ।  ব্রিটিশ কাউন্সিলে ‘ও’ লেভেলের শিক্ষার্থী ছিল মাহী।

মদপানের পর বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে বলে মৃত্যুর প্রমাণপত্রে উল্লেখ করেছেন চিকিৎসক।

মাহীর বাবা মামুনুর রশীদ বলেন, সকালে বাসায় মাহী হঠাৎ অসুস্থ হয়ে পড়ে ও বমি করতে থাকে। তবে আগে থেকেই মাহীর শ্বাসকষ্ট ছিল। বেশি অসুস্থ হয়ে পড়লে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে মাহীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

তিনি আরও বলেন, আমার একমাত্র সন্তান ছিল মাহী। ঈদের জন্য বাইরে বন্ধুবান্ধবের সঙ্গে আড্ডা দিতে গিয়েছিল সে। সেখানে মদপান করেছিল কিনা আমার জানা নেই।  

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মাসুদ স্কুলছাত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিউমার্কেট থানায় বিষয়টি অবহিত করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
এজেডএস/এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।