ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেড়াতে গিয়ে নদীতে পড়ে নিখোঁজ কলেজছাত্রীর মরদেহ উদ্ধার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
বেড়াতে গিয়ে নদীতে পড়ে নিখোঁজ কলেজছাত্রীর মরদেহ উদ্ধার  শান্তা ইসলাম

বরিশাল: বরিশালের বানারীপাড়ায় মামার শ্বশুর বাড়িতে বেড়াতে এসে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ কলেজছাত্রী শান্তা ইসলামের (১৮) মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ভেলুয়া নদীর মরিচবুনিয়া এলাকায় তার মরদেহ ভেসে উঠে বলে জানিয়েছেন বিশারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত।

 

এর আগে শনিবার বেলা ১১টার দিকে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হন সিলেটের বাসিন্দা সৌদি প্রবাসী মো. সোহেল রানার মেয়ে শান্তা ইসলাম (১৮)। তিনি মহাখালী টিঅ্যান্ডটি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।  

বানারীপাড়া উপজেলার বিশারকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত বলেন, উপজেলার মরিচবুনিয়া গ্রামে ওই তরুণীর মামার শ্বশুর বাড়ি। সেখানে বেড়াতে এসে তিনি নদীতে গোসল করতে যান। সাঁতার না জানায় স্রোতে তলিয়ে নিখোঁজ হন। রোববার বেলা ১০টার দিকে ঘটনাস্থল থেকে ২০০ ফুট দূরত্বে তার লাশ ভেসে উঠে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন।

ইউপি চেয়ারম্যান আরও বলেন, শান্তার মরদেহ ঢাকা নিয়ে যাওয়া হবে। পরে বনানীতে তার দাদীর কবরে পাশে তাকে দাফন করা হবে বলে পরিবার জানিয়েছে।  

বরিশাল সদর নৌ-ফায়ার স্টেশনের ডুবুরি মো. রাব্বি শেখ জানান, তাদের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছানোর পরপরই মরদেহ ভেসে উঠে। তখন তারা মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছেন।  

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
এমএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।