ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাসিরনগরের সঙ্গে হবিগঞ্জের লাখাইয়ের গ্রামবাসীর সংঘর্ষ, আহত ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
নাসিরনগরের সঙ্গে হবিগঞ্জের লাখাইয়ের গ্রামবাসীর সংঘর্ষ, আহত ২০

ব্রাহ্মণবাড়িয়া: জেলার নাসিরনগরের সঙ্গে হবিগঞ্জের লাখাইয়ের গ্রামবাসীর সংঘর্ষে চার পুলিশসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।  

মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় সংঘর্ষের এ ঘটনা ঘটে।

পরে সংশ্লিষ্ট থানা এলাকা থেকে পুলিশ এসে লাঠিচার্জ ও টিয়ার গ্যাস ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্র জানায়, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ফান্দাউক এলাকায় বৈশাখী মেলা চলছে। এ উপলক্ষে আশপাশের এলাকা থেকে লোকজন আসেন। মঙ্গলবার বিকেলে পাশের হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মুড়াকরি গ্রামের এক যুবকের সঙ্গে ফান্দাউকের এক যুবকের কথা কাটাকাটি হয়। বিষয়টি তাৎক্ষণিকভাবে মীমাংসাও করে দেওয়া হয়। তবে সন্ধ্যায় দুই পক্ষের সীমানার একটি মাঠে শত শত লোক দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়।

এ সময় ব্যাপক ইট-পাটকেল নিক্ষেপ হয়। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে পাওয়া এক ভিডিওতে দেখা যায় ব্যাটারিচালিত অটোরিকশায় করে ইট পাটকেল আনা হয়।

এ বিষয়ে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সোহাগ রানা জানান, দুই গ্রামের দুইজনের মধ্যে তুচ্ছ ঘটনার জের ধরে সংঘর্ষ হয়। তবে তাৎক্ষণিকভাবে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আনে। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ২২ রাউন্ড টিয়ারগ্যাস নিক্ষেপ করা হয়েছে। এই ঘটনায় এসআই শওকতসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ০০৩১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad