ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় বাউল শিল্পী উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় বাউল শিল্পী উদ্ধার

বরিশাল: বরিশালের মুলাদীতে বাড়ির পাশ থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় এক বাউল শিল্পীকে উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২০ এপ্রিল) দিবাগত রাতে ওই শিল্পীকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া।

আহত বাউল শিল্পী কালাম সিকদার মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি উপজেলার সফিপুর ইউনিয়নের চরমালিয়া গ্রামের বাসিন্দা।

কালাম শিকদার জানান, শুক্রবার দিনগত গভীর রাতে তিনি একা বাড়ি ফিরছিলেন। রাত দেড়টার দিকে বাড়ির কাছাকাছি পৌঁছে রাস্তার পাশে প্রস্রাব করতে বসেন। এ সময় পেছন থেকে অজ্ঞাতনামা ৭/৮ জন দুর্বৃত্ত এসে তার মুখ চেপে ধরে। দুর্বৃত্তরা তার হাত-পা  ও মুখ বেঁধে মারধর করেন। পরে ঘর থেকে দুইশ গজ দূরে ফেলে রেখে যায়।

বাউল কালাম সিকদার বলেন, রাতে ঘরে না ফেরায় আমার মেয়ে প্রতিবেশীদের নিয়ে খুঁজতে বের হয়। গোঙানির শব্দ পেয়ে তারা আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকারিয়া বলেন, কোনো লিখিত অভিযোগ পাইনি। তবে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।