ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে মিলল ২ ব্যক্তির মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, মে ২১, ২০২৪
রাজধানীতে মিলল ২ ব্যক্তির মরদেহ

ঢাকা: রাজধানীর খিলগাঁও নাগদারপাড় এলাকা থেকে অজ্ঞাত (৬৫) ও দৈনিক বাংলা এলাকা থেকে মকবুল হোসেনসহ (৪৫) দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ মে) দুপুর ও বিকেলের দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

পরে ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ রুহুল আমিন বলেন, খবর পেয়ে বিকেলের দিকে খিলগাঁও নাগদারপাড় ব্রিজের পাশ থেকে অজ্ঞাত (৬৫) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।  

তিনি আরও জানান, ওই ব্যক্তি ভবঘুরে প্রকৃতির। নাগদারপাড় এলাকায় ভাসমানভাবে থাকতেন। ধারণা করা হচ্ছে, তিনি অসুস্থ অবস্থায় মারা গেছেন। আঙ্গুলের ছাপের মাধ্যমে পরিচয় শনাক্তে সিআইডি ক্রাইমসিন ইউনিটকে খবর দেওয়া হয়েছে।

এদিকে, মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রায়হান জানান, খবর পেয়ে দুপুরের দিকে মতিঝিল দৈনিক বাংলা মোড় মেট্রো রেলের নিচ থেকে মকবুল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। তিনি  মাদকাসক্ত ছিলেন এবং মাঝেমধ্যে রিকশা চালাতেন। পরিবারের সঙ্গে তার কোনো সম্পর্ক ছিল না। ধারণা করা হচ্ছে, অসুস্থ অবস্থায় তার মৃত্যু হয়েছে।

হাসপাতালে মৃত মকবুল হোসেনের ভাই মো. আমজাদ হোসেন জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার চেংরাজকান্দি গ্রামে। বর্তমানে খিলগাঁও গোড়ান ছাপড়া মসজিদ এলাকায় ভাড়া থাকতেন। তাদের বাবার নাম মৃত নুরুল ইসলাম।

তিনি বলেন, এলাকাবাসীর কাছ থেকে মকবুলের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে মকবুলকে মৃত অবস্থায় পরে থাকতে দেখি। গত ১৪ বছর আগে থেকে মকবুল বাড়ি ছাড়া। আমাদের সঙ্গে তার সম্পর্ক ছিল না। সে নেশাগ্রস্থ ছিল এবং মাঝেমধ্যে রিকশা চালাতো।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, মে ২১, ২০২৪
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।