ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

গায়ে হলুদের পর গোসলে নেমে নিখোঁজ, সন্ধ্যা নদীতে মিলল বরের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, মে ২৫, ২০২৪
গায়ে হলুদের পর গোসলে নেমে নিখোঁজ, সন্ধ্যা নদীতে মিলল বরের মরদেহ

বরিশাল: গায়ে হলুদের পর বরিশালের উজিরপুরে সন্ধ্যা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ বর মিরাজুল ইসলাম আরিফের (২৪) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৫ মে) বিকেল সাড়ে ৩টার দিকে উজিরপুর উপজেলার বড়াকোঠা ইউনিয়নের চতলবাড়ি নামক স্থান সংলগ্ন সন্ধ্যা নদীতে তার মরদেহ পাওয়া যায়।

এর আগে শুক্রবার দুপুরে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন স্কয়ার টেক্সটাইলের গাড়িচালক মিরাজুল ইসলাম আরিফ (২৪)। তিনি গাজীপুরের কাশিমপুর থানার সুলতান মার্কেট এলাকার বাসিন্দা মো. মিন্টু খানের ছেলে।

উজিরপুর মডেল থানার পরিদর্শক তৌহিদুজ্জামান জানান, নিখোঁজ আরিফ দূর সম্পর্কের মামাতো বোনকে বিয়ের জন্য পরিবারসহ গত বৃহস্পতিবার রাতে উজিরপুরের গাববাড়ী এলাকায় আসেন। শুক্রবার সকাল ৯টার দিকে গাববাড়ী এলাকার মৃত নাসিরউদ্দিনের কন্যা নিপা আক্তারের সঙ্গে কাবিননামা সম্পন্ন হয় তার। এরপর বিয়ের আনুষ্ঠানিকতার শুরুতে গায়ে হলুদের আয়োজন করা হয়। পরে বেলা সাড়ে ১২ টার দিকে দুইভাইসহ সন্ধ্যা নদীর চতলবাড়ি এলাকায় গোসল করতে নামেন আরিফ। এ সময় স্রোতের টানে দুই ভাইসহ ভেসে যেতে থাকেন। তখন স্থানীয়রা দুই ভাইকে উদ্ধার করেন। তবে বর আরিফ স্রোতে হারিয়ে যান। নিখোঁজ হওয়ার পর থেকে গভীর রাত পর্যন্ত স্থানীয় ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা নিখোঁজের সন্ধানে তল্লাশি করে ব্যর্থ হন।  

বরের চাচা শ্বশুর মোহাম্মদ সেলিম সিকদার জানান, শুক্রবার ও শনিবার ইঞ্জিন চালিত ট্রলারের সাহায্য নিখোঁজ মিরাজুল ইসলাম আরিফকে নদীতে খোঁজাখুঁজি করে স্বজনরা। তবে তারা কোনো সন্ধান পাচ্ছিলেন না, শনিবার দুপুর সাড়ে তিনটার দিকে ডুবে যাওয়ার কয়েকশো গজ দূরে আরিফের মরদেহ ভেসে ওঠে।  

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাফর আহমেদ জানান, আইনি প্রক্রিয়া সম্পন্ন করে মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মে ২৫, ২০২৪
এমএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।