ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে পুকুরে ডুবে দুই শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
গাজীপুরে পুকুরে ডুবে দুই শিক্ষার্থীর মৃত্যু

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ মোড়লপাড়া এলাকায় পাড় ভেঙে পুকুরের পানিতে ডুবে মাদরাসার দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৪ জুন) সকালে কাওরাইদ ইউনিয়নের মোড়লপাড়া এলাকায় কাইয়ুম মিয়ার পুকুরে এ ঘটনা ঘটে।

মৃতরাহলো- কাওরাইদ ইউনিয়নের মোড়লপাড়া এলাকার মো. কাইয়ুম মিয়ার ছেলে নাসির (১০) ও মধ্যপাড়া এলাকার কালু মিয়ার ছেলে জাহিদ (১০)। তারা দুইজন স্থানীয় দারুল উলুম মাদরাসার শিক্ষার্থী।

মৃতের স্বজন ও এলাকাবাসী জানান, শুক্রবার সকালে নাসিরের বাড়িতে বেড়াতে যায় জাহিদ। নাসিরের বাড়ির পাশে নতুন একটি পুকুরের পাড়ে বসে তারা খেলাধুলা করছিল। এ সময় পুকুরের পাড় ভেঙে নাসির ও জাহিদ পানিতে পড়ে ডুবে যায়। পরে তাদের না পেয়ে অনেক খোঁজাখুঁজি করতে থাকে। খোঁজাখুঁজির এক পর্যায়ে নাসিরের মা ওই পুকুরে জুতা ভাসতে দেখে। পরে পুকুর থেকে নাসির ও জাহিদকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর চিকিৎসার পরীক্ষা-নিরীক্ষা করে নাসির ও জাহিদকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো: আব্দুস সামাদ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় শ্রীপুর থানায় অপমৃত্যুর মামলা  হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।