ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, জুন ২০, ২০২৪
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঢাকা: পৃথক সড়ক দুর্ঘটনায় রাজধানীর যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারে ও পুরানো পল্টনে দুই ব্যক্তি নিহত হয়েছে। তবে তাদের কারোরই নাম পরিচয় জানা যায়নি।

দুজনে ভবঘুরে বলে নিশ্চিত করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জুন) এই তথ্য নিশ্চিত করেন পুলিশ। বুধবার (১৯ জুন) সাড়ে ১১টার দিকে যাত্রাবাড়ীতে ও ভোর সাড়ে ৫টায় পল্টনে এই পৃথক দুর্ঘটনা দুটি ঘটে।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, আনুমানিক ৩২ বছর বয়সী ওই ব্যক্তি অনেক বছর ধরে পুরানো পল্টন মোড়ে থাকতেন। সেখানে রোড ডিভাইডারের ওপর ঘুমাতেন। ভোর সাড়ে ৫টার দিকে একটি ট্রাক রোড ডিভাইডারের ওপর উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় ওই ব্যক্তি। পরবর্তীতে মরদেহটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

এদিকে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) হীরামন বিশ্বাস জানান, অজ্ঞাতপরিচয় ৩৮ বছর ওই ব্যক্তিও ভবঘুরে। গতরাত সাড়ে ১১টার দিকে সে নিজেই যাত্রাবাড়ী জনপদ মোড়ে সংলগ্ন মেয়র হানিফ ফ্লাইওভারের ওপরে উঠে যায়। সেখানে কোনো যানবাহনের ধাক্কায় নিহত হয় তিনি। পরবর্তিতে ট্রিপল নাইনের মাধ্যমে খবর পেয়ে রাতেই তার মরদেহ উদ্ধার করা হয়।  

ফিঙ্গারপ্রিন্টের সাহায্যে তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে জানান পুলিশ কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, জুন ২০,২০২৪
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।