ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

জাতীয়

বগুড়ায় বাসের ধাক্কায় নারীসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
বগুড়ায় বাসের ধাক্কায় নারীসহ নিহত ২

বগুড়া: বগুড়ার কাহালু উপজেলায় বাসের ধাক্কায় নারীসহ দুইজন নিহত হয়েছে।

রোববার (২৩ জুন) সকালে উপজেলার বিবিরপুকুর বাজার এলাকার বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 নিহতরা হলেন, বগুড়া গাবতলী উপজেলার উনচুরখী গ্রামের জাহিদুর রহমানের স্ত্রী রত্না বেগম (৩৫) এবং কাহালু উপজেলার বিবিরপুকুর লোহাচাল গ্রামের খোদাবক্সের ছেলে সৈকত আহমেদ টুনু (২২)।

স্থানীয় সূত্রে জানা যায়, রত্না ঈদের পর বাবার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সকালে তিনি তার খালাকে গাড়িতে উঠিয়ে দিতে বিবিরপুকুর বাজারে যান। সৈকত গরুর দুধ বিক্রি করতে ওই বাজারে যান। রত্না এবং সৈকতের বাড়ি একই গ্রামের হওয়ায় তারা মহাসড়ক থেকে প্রায় ৫ ফুট দূরে দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় বেপরোয়া গতির একটি ঢাকাগামী কোচ তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাদের দুইজনের মৃত্যু হয়। পরে স্থানীয় এবং পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, পুলিশ যাওয়ার আগেই স্বজনরা ঘটনাস্থল থেকে মরদেহ বাড়িতে নিয়ে গেছে। ‍পুলিশ নিহতদের বাড়িতে গিয়ে খোঁজখবর নিয়েছেন। তারা অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।