ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মায়ের সামনে ট্রেনে কাটা পড়ে পা বিচ্ছিন্ন হওয়া শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
মায়ের সামনে ট্রেনে কাটা পড়ে পা বিচ্ছিন্ন হওয়া শিশুর মৃত্যু

ঢাকা: রাজধানীর খিলগাঁও খিদমাহ হাসপাতালের বিপরীত পাশের রেললাইন এলাকায় ট্রেনে কাটা পড়ে পা বিছিন্ন হওয়া শিশু রাবেয়া আক্তার (১০) মারা গেছে।

শনিবার (২২ জুন) রাতে একটি ট্রেনের নিচে কাটা পড়ে পা বিচ্ছিন্ন হয়ে যায় শিশু রাবেয়ার।

ঘটনার পর পরিবারের লোকজন শিশুটিকে মারাত্মক আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে পরে সেখান থেকে রাতেই মোহাম্মদপুরে একটি হাসপাতালে নিয়ে যায়। সে হাসপাতালেই শিশু রাবেয়া মারা যায়।

রোববার (২৩ জুন) নিহত রাবেয়ার ইয়াসমিন নামে এক আত্মীয় মোবাইলে জানান, শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মোহাম্মদপুরে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় রাবেয়াকে। সে হাসপাতালে রাতেই রাবেয়া মারা যায়। রাবেয়ার মরদেহ এরই মধ্যে হাসপাতাল থেকে ঝালকাঠি গ্রামের বাড়িতে নেওয়া হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, ট্রেনের ধাক্কায় পা বিচ্ছিন্ন হওয়া শিশু রাবেয়ার অবস্থা খুবই খারাপ ছিল। শনিবার রাতে পরিবারের লোকজন বাইরের একটি হাসপাতালে নিয়ে গেছে বলে জানতে পেরেছি।

ঢাকার রেলওয়ে থানা (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদাউস আহম্মেদ বিশ্বাস জানান, খিলগাঁও এলাকার রেললাইনে ট্রেনের ধাক্কায় শিশু আহত হওয়ার সংবাদে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেলওয়ে থানা পুলিশ গিয়েছিল। তবে শিশুটি অন্য হাসপাতালের মারা গেছে কিনা তার জানা নেই।

আরও পড়ুন: মায়ের সামনে ট্রেনে কাটা পড়ে শিশুর পা বিচ্ছিন্ন

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।