ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

অফিসে যাওয়া হলো না রোকেয়ার!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, জুন ২৪, ২০২৪
অফিসে যাওয়া হলো না রোকেয়ার!

ফরিদপুর: ফরিদপুরে কাভার্ডভ্যান চাপায় রোকেয়া বেগম (৫২) নামের এক নারীর মৃত্যু হয়েছে।  সোমবার (২৪ জুন) সকালে সদর উপজেলা পরিষদের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রোকেয়া সদর উপজেলা পরিষদের বেসরকারিভাবে আয়া পদে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, সকালে ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকার বাসিন্দা শেখ নাসিরের স্ত্রী রোকেয়া বেগম শহরের বাড়ি থেকে মেয়েকে নিয়ে রিকশায় করে উপজেলা পরিষদে যাচ্ছিলেন। পথে উপজেলা পরিষদের সামনের সড়কের মাঝে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে রিকশা থেকে রোকেয়া তার মেয়েকে নিয়ে রাস্তায় ছিটকে পড়েন। এ সময় পেছন থেকে আসা একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রিকশাচালক ও নিহতের মেয়ে সুস্থ আছেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর ও কাভার্ডভ্যান জব্দ করেছে। তবে গাড়িচালক পালিয়ে গেছেন।  

এ ব্যাপারে কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুম আল ফারুক রানা বাংলানিউজকে জানান, নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কার্ভাডভ্যানটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জুন ২৪, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।