ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মোবাইল ফোন-মানিব্যাগ টান মারে, ধরা পড়লে ব্লেড মারে, আটক ৩

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
মোবাইল ফোন-মানিব্যাগ টান মারে, ধরা পড়লে ব্লেড মারে, আটক ৩

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ে চাকু ও ব্লেডসহ ৩ ছিনতাইকারিকে আটক  করেছে পুলিশ। আটক তিনজন ছিনতাইকারি হলেন-মো. শাকিল (২৯), সজিব (১৯) ও মো. মালেক (৩৩)।

বুধবার (২৬ জুন) তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন এ তথ্য নিশ্চিত করেছেন।  

মঙ্গলবার (২৫ জুন) কারওয়ান বাজার শুঁটকিপট্টি খান হোটেলের সামনে থেকে তাদের আটক করা হয়।  

তিনি জানান, তারা চলন্ত গাড়িতে থাকা মানুষের মোবাইল, মানিব্যাগ ছোঁ মেরে নিয়ে যান, আর ধরা পড়লে ছুরি, ব্লেড দিয়ে আঘাত করেন।

আটক তিনজনই চিহ্নিত ছিনতাইকারী। তারা কারওয়ান বাজার কেন্দ্রিক ছিনতাই করে থাকেন। মূলত বাজারে আসা লোকজনই তাদের প্রধান টার্গেট। এসব লোক গাড়িতে করে আসা কিংবা যাওয়ার সময় তারা ছোঁ মেরে মোবাইল অথবা মানিব্যাগ টান দিয়ে নিয়ে যান। আবার বাজার শেষে হেঁটে যাওয়ার সময়ও হাত থেকে টান মেরে মোবাইল ফোন অথবা মানিব্যাগ নিয়ে পালিয়ে যান।  

এ সময় কেউ বাধা দিলে কিংবা ধরা পড়লে তারা ব্লেড, ছুরি দিয়ে আঘাত করেন। গতকালও তারা ছিনতাইয়ের উদ্দেশে কারওয়ান বাজার শুঁটকিপট্টি খান হোটেলের সামনে অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের শরীর তল্লাশি করে দুইটি চাকু এবং একটি ব্লেড উদ্ধার করা হয়। তারা এর আগেও একাধিকবার গ্রেপ্তার হয়েছিলেন। কিন্তু জামিনে বের হয়ে তারা আবারও একই অপরাধে জড়িয়ে পড়েন। আটক শাকিলের বিরুদ্ধে ৪টি, সজিবের বিরুদ্ধে ৫টি এবং মালেকের বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।