ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে সড়কে ত্রিমুখী সংঘর্ষে পিকআপ চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
নরসিংদীতে সড়কে ত্রিমুখী সংঘর্ষে পিকআপ চালক নিহত

নরসিংদী: ঢাকা-সিলেট মহাসড়কে নরসিংদীর রায়পুরায় কাভার্ডভ্যান-পিকআপ ও লেগুনার ত্রিমুখী সংঘর্ষে বাচ্চু মিয়া (৩০) নামে এক চালক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন পিকআপ চালকের সহকারী ফয়সাল (২৩)।

 

শুক্রবার (২৮ জুন) দুপুর দেড়টায় রায়পুরা উপজেলার মাহমুদাবাদের নামাপাড়া ঢাকা সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে মহাসড়কের উভয় পাশে কয়েক কিলোমিটার জুড়ে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। বিকেল ৩টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

নিহত মো বাচ্চু মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার নয়নপুর গ্রামের বাসিন্দা। আহত ফয়সাল কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার মুদ্রম এলাকার করিম মিয়ার ছেলে। তারা পিকআপের চালক ও চালকের সহকারী ছিলেন।

ভৈরব হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মালবাহী কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান মহাসড়কের মাহমুদাবাদ নামাপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক ভৈরব থেকে আসা একটি মালবাহী পিকাপের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় দুটি গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই পিকআপ চালক ভেতরে চাপা পড়ে ঘটনাস্থলে নিহত হন।  

এ সময় পেছনে থাকা যাত্রীবাহী লেগুনা কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে লেগুনার সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। ঘটনার পর থেকে কাভার্ডভ্যান ও লেগুনার চালক পালিয়ে যায়। গুরুতর আহত পিকআপ চালকের সহকারীকে পুলিশ উদ্ধার করে স্থানীয় ভৈরব হাসপাতালে পাঠিয়েছে।  

পরে খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ও ভৈরব ফায়ারসার্ভিস কর্মীরা সকালে ঘটনাস্থলে এসে দীর্ঘ দেড় ঘণ্টার চেষ্টায় দুমড়েমুচড়ে যাওয়া ট্রাকের ভেতর আটকাপড়া চালকের মরদেহ উদ্ধার করে ভৈরব হাইওয়ে থানার নিয়ে আসে।

ভৈরব ফায়ার সার্ভিসের লিডার মো রাশেদ বলেন, দুপুর ১টা ৪০ মিনিটে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দীর্ঘ দেড় ঘণ্টার চেষ্টায় চাপাপড়া চালকের মরদেহ উদ্ধার করি। মরদেহ ভৈরব হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

ভৈরব হাইওয়ে থানার সার্জেন্ট সাকের আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে দীর্ঘ দেড় ঘণ্টার চেষ্টায় পিকআপপে চাপা পড়া  চালকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।  আর  গাড়িগুলো জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।