ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

হাতিরপুলে একটি অফিসে মিলল যুবকের মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
হাতিরপুলে একটি অফিসে মিলল যুবকের মরদেহ ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর শাহবাগ হাতিরপুল এলাকার একটি অফিস কক্ষ থেকে সেজানুর রহমান আনাস (২৩) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ জুন) বিকেল ৫টার দিকে হাতিরপুল সি আর দত্ত রোডের নাহার প্লাজার নয়তলার একটি অফিস কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল মোনায়েম জানান, খবর পেয়ে নাহার প্লাজার নয়তলা থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় ওই যুবক ফ্যানের হুকের সঙ্গে স্টিলের তার দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিলেন ও মরদেহ অর্ধগলিত।  

তিনি আরও জানান, নাহার প্লাজার ওই ভবনের নয়তলায় ঢাকা লিফট ইঞ্জিনিয়ারিং কোম্পানির অফিস ছিল। সেখানে আনাস চাকরি করতেন। ঈদের পর থেকে বন্ধ ছিল অফিস। গত ২৫ জুন থেকে তাকে খুঁজে পাচ্ছিল না পরিবারের লোকজন। শুক্রবার দুপুরে কোম্পানির মালিক পারভেজ বাবু অফিসে গিয়ে ভেতর থেকে বন্ধ দেখতে পান। পরে অনেক সময় দরজা ধাক্কাধাক্কির পর দরজা খুলে যায়। তখন ওই যুবককে অফিসের ভেতরে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, চারদিন আগে আনাস অফিসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন।  

ঢামেক হাসপাতাল মর্গে মৃত আনাসের মামা জাহাঙ্গির হোসেন জানান, আনাসদের বাড়ি শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায়। বাবার নাম মো. জালাল মুন্সি। পরিবারের সঙ্গে যাত্রাবাড়ী মাতুয়াইল পশ্চিমপাড়া দরবার শরীফ রোডে থাকতেন। আনাস ঢাকা লিফট ইঞ্জিনিয়ারিং কোম্পানির সেলস এক্সিকিউটিভ ছিলেন।  

আব্দুল মোনায়েম জানান, সাত মাস আগে একই এলাকায় বিয়ে করে আনাস। কিন্তু বাসা ছোট হওয়ায় স্ত্রীকে বাসায় তুলতে পারছিলেন না। এসব বিষয় নিয়ে বাবা-মায়ের সঙ্গে অভিমান করেন তিনি। মঙ্গলবার (২৫ জুন) রাত ৯টার দিকে বাসা থেকে বের হয়ে যান আনাস। এরপর থেকে তার মোবাইল ফোনও বন্ধ ছিল। শুক্রবার (২৮ জুন) হাতিরপুলের অফিস থেকে ফোন আসে আনাসের মরদেহ পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।