ঢাকা, মঙ্গলবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

রামপুরায় গৃহবধূর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৪ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
রামপুরায় গৃহবধূর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর রামপুরা এলাকার একটি বাসা থেকে নুরজাহান হেনা (২১) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পূর্ব রামপুরা হাইস্কুল গলির বাসা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

 

পরে ময়নাতদন্তের জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রামপুরা থানার উপপরিদর্শক (এসআই) হাফিজ উদ্দিন জানান, সন্ধ্যার দিকে খবর পেয়ে রামপুরার বাসা থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়।  সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় তার মরদেহ ঝুলছিল।  

পুলিশ কর্মকর্তা আরও জানান, রামপুরার ওই বাসায় স্বামী জাহাঙ্গীর আলম শাওনের সঙ্গে থাকতেন ওই গৃহবধূ।  তার স্বামী একটি ফার্মেসিতে চাকরি করেন।  প্রতিদিনের মতো বিকেলে বাসায় খেতে আসেন শাওন।  বাসায় এসে দেখেন তার স্ত্রী ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছেন।  পরে থানায় খবর দেন তিনি।

জাহাঙ্গীর আলম শাওন বলেন, হেনাদের বাড়ি ব্রাক্ষণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলায়।  দেড় বছর আগে বিয়ে হয় আমাদের।  বিয়ের পর থেকে পূর্ব রামপুরা হাইস্কুল গলির এই বাসার নিচতলায় ভাড়া থাকি।  হেনার বাবা হেবজু মিয়া রামপুরা এলাকাতেই থাকেন।  আগামীকাল থেকে শুরু হওয়া এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল হেনার।  সে তার বাবার কাছ থেকে ফরম পূরণের কথা বলে টাকাও নিয়েছে, তবে ফরম পূরণ করেনি।  আমাদের ধারণা পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না বলে হেনা আত্মহত্যা করেছে।

বাংলাদেশ সময়: ০১১৪ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।